নড়াইল প্রতিনিধিঃ সমাজ সেবায় এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করছে মিজানুর রহমান। তিনি সমাজের দুস্থ অসহায় মানুষের পাশে গিয়ে দাড়িয়েছেন। প্রতিনিয়ত সেবা দান করছে তাদের। বিপদে- আপদে মানুষের পাশে গিয়ে দাড়িয়েছেন।

এলাকার অবহেলিত জনপদের সুখ দুঃখে পাশে সর্বদা রয়েছেন । তার সেবার মহিমা এলাকায় বহুল প্রচলিত । সম্প্রতি সময়ে কৃষকদের ধান ঘরে তুলতে তিনি ধান কাটা মেশিন ক্রয় করছেন ।

যে মেশিন দিয়ে অতিদ্রুত ধান কাটা যাবে। কৃষকেরা সল্প মূল্যে এ মেশিন দিয়ে ধান কাটতে পারবে। এছাড়া ও রাস্তা – ঘাঠ নির্মাণে ও যতেষ্ট ভুমিকা রেখেছেন তিনি। মিজানুর রহমানের বাড়ি সদররের তুলারাম পুর ইউনিয়নে। তার মানব সেবার মহিমা চারিদিকে ছড়িয়ে পড়েছে। এই সব মহান কার্য আরো বেগবান করতে ইউনিয়ন বাসী তাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চান।

তুলারাম পুর ইউনিয়নের সকল শ্রেণীর জনগনের মতামতের ভিত্তিতে এ বার তিনি ইউনিয়ন পরিষদে নির্বাচন করতে চান। তার নির্বাচন করাকে সাধু বাদ জানিয়েছেন এলাকাবাসী। এবং একটা যোগ্য মানুষকে ভোট দিতে পারবে বলে মত পোষন করছে সচেতন মহল। জনগনের চাওয়াকে পাওয়ার উপযুক্ত করার মানুষিকতা রয়েছে মিজানুর রহমানের নিকট। এলাকার একাধিক ভোটারদের সাথে কথা বলে যানা গেছে, মিজানুর রহমান এক জন সৎ ও আর্দশবান ব্যক্তি ।

তার মত মানুষকে চেয়ারম্যান করলে ইউনিয়নের কাঙ্ক্ষিত উন্নয়ন হবে। তিনি সর্বোচ্চ মানুষের পাশে থাকে। করোনা কালীন সময়ে তিনি অসহায় ঘেটে খাওয়া মানুষের পাশে গিয়ে দাড়িয়েছেন। বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী প্রদান করেছেন।

অনেক অসহায় পরিবারকে নগত অর্থ প্রদান করেছেন। বর্তমানে তিনি এলাকায় শিক্ষা বিস্তারে কাজ করে চলেছেন । তিনি একটি কলেজ প্রতিষ্ঠা করছেন। তার এহেন কর্মকাণ্ড এলাকায় বহুল আলোচিত হয়েছে । মিজানুর রহমানের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে তাকে আগামী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চান এলাকার সকল শ্রেণীর মানুষ।